রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

মন্ত্রী পুত্রের কুকীর্তি তরুণীকে বারবার ধর্ষণ, জোর করে গর্ভপাত

সুজন চক্রবর্তী, আন্তর্জাতিক ডেস্কঃ

ভারতের রাজস্থানের কংগ্রেস সরকারের মন্ত্রী মহেশ যোশীর পুত্রের বিরুদ্ধে ধর্ষনের চাঞ্চল্যকর অভিযোগ তুলছেন এক তরুণী।
তাঁর অভিযোগ, মন্ত্রীর পুত্র রোহিত যোশী একাধিকবার তাঁকে ধর্ষণ করেছে। এরপর অন্তঃসত্ত্বা হয়ে গেলে, জোর করে তাঁর গর্ভপাত ও করানো হয়।
পুলিশকে তরুণী জানিয়েছে, সোশ‍্যাল মিডিয়ার মাধ্যমে  রোহিতের সঙ্গে তার পরিচয় হয়। ২০২১ সালের ৮ জানুয়ারি থেকে  এই বছরের ১৭ এপ্রিলের মধ‍্যে ভারতের জয়পুর এবং দিল্লিতে, তাঁকে একাধিকবার ধর্ষণ করেছে রোহিত যোশী। মাদকদ্রব্য খাইয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে। যদিও এই বিষয়ে মুখ খুলতে চাননি মন্ত্রী মহেশ যোশী এবং  তাঁর পুত্র রোহিত যোশী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com