রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
 ভয়াল ২৫ জুলাই নালিতাবাড়ীর সোহাগপুর গণহত‍্যা দিবস  পোস্তগোলা শ্মশান ঘাট এলাকায়,গরুর হাট  বসিয়ে,মসজিদের গেট অবরুদ্ধ! শরীয়তপুরে রেকর্ড ১৫৮ জনের করোনা শনাক্ত   রাজধানীতে একশত বধিরের মাঝে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান মানিকগঞ্জের সদর উপজেলার  ধলেশ্বরী নদী থেকে ৭ টি অবৈধ ড্রেজার বাজেয়াপ্ত  মানিকগঞ্জে  প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পৌছেদিলেন – জেলা প্রশাসক আব্দুল লতিফ  মাধবপুরে বন্যপাখী উদ্ধারে চিরুনী অভিযান শিবচরে পাট ক্ষেতে নিয়ে ১৪ বছরের  কিশোরীকে ধর্ষণের অভিযোগ : নবাগত ইউএনও’র সঙ্গে মাধবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় ফরিদপুর মধুখালীতে রাতের আঁধারে আশ্রয় প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ভাংচুর।

ভক্তের শেষ ইচ্ছা পূরণ করলেন জেমস

খবরের আলো :

 

নগর বাউলখ্যাত দেশের জনপ্রিয় ব্যান্ডশিল্পী জেমস। এবার ভক্তের শেষ ইচ্ছা পূরণ করলেন তিনি।

টাঙ্গাইলের এলেঙ্গার বাসিন্দা মামুন। ছোটবেলা থেকেই জেমসের ভক্ত। সময়ে-অসময়ে কণ্ঠে তুলতেন জেমসের গান। বিভিন্ন কনসার্টেও প্রিয় শিল্পীর গান নিজের কণ্ঠে গেয়ে দর্শক-শ্রোতাদের মোহিত করতেন মামুন। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে যায় ছেলেটি।

পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় মামুনের দুটি কিডনিই অকেজো হয়ে গেছে। নিজের সুস্থতার জন্য গানই একমাত্র ভরসা হয়ে গেল তার। বিভিন্ন কনসার্টে গান গেয়ে অর্থ জোগাড় করে সেই অর্থে ডায়ালাসিস করেই বেঁচে আছেন তিনি। পুরোপুরি সুস্থ হওয়া ধরাছোঁয়ার বাইরে।

যে কোনো মুহূর্তে হানা দিতে পারে মৃত্যু। মামুনের দীর্ঘদিনের ইচ্ছে, ‘জীবিত থাকতে যদি একবার গুরু জেমসের মুখটা সরাসরি দেখতে পারতাম!’, সে আশায় ‘দুষ্ট ছেলের দল’ ফেসবুক গ্র“পে যোগাযোগ করতে লাগলেন।

বিষয়টি জানতে পেরে জেমসের পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হয়। অনেক সাধনার পর ২৮ সেপ্টেম্বর বিকালে জেমসের দেখা পান মামুন। নিজের বারিধারার স্টুডিওতে জেমস মামুনের সঙ্গে দেখা করেন। ছবি তোলেন। জীবনে একবার হলেও প্রিয় শিল্পীর দেখা পেয়ে বেশ আপ্লুত হয় মামুন।

এসময় জেমস বলেন, ‘জীবন-মৃত্যুর মাঝামাঝি দাঁড়িয়েও কোনো ভক্ত তার প্রিয় শিল্পীর জন্য এতটা ভালোবাসা বুকে বেঁধে রাখতে পারে, মামুনকে না দেখলে সেটা আমার অজানাই থেকে যেত। ওর জন্য সবাই দোয়া করবেন। যেন সুস্থ হয়ে আবারও সবাইকে গান শোনাতে পারে।’

মামুন বলেন, ‘জীবনে একটাই ইচ্ছে ছিল, গুরুর সঙ্গে দেখা করব। সেই ইচ্ছে পূরণ হয়েছে। এখন মরেও শান্তি পাব।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com