মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

উরফীর সাথে মৌলভীর সেলফি ভাইরাল

সুজন চক্রবর্তী, আন্তর্জাতিক ডেস্কঃ

 

 

সাধারণ মানুষ ভাবতে ও পারবে না সেটাই উরফি জাভেদের রোজকার ব‍্যাপার। তথাকথিত “ভদ‍্য সভ‍্য” পোশাক পরা তিনি কবেই ছেড়ে দিয়েছেন। লজ্জা নিবারণের জন‍্য যেটুকু দরকার সেটুকু পোশাক দিয়েই স্টাইল করেন উরফি। আর তাতেই তিনি  সোশ্যাল মিডিয়া সেনসেশন। বিশেষ করে যদি স্বল্প পোশাক পরে ভাইরাল হয় তাহলেই তাঁর চরিত্র বিশ্লেষণ করতে বসে যায় নেটিজেনরা। উরফি ও ব‍্যতিক্রম নন। তাঁর ফ‍্যাশন সেন্স, পোশাক আশাক নিয়ে প্রায় প্রতিদিনই সমালোচনার ঝড় ওঠে নেটপাড়ায়। এমনকি কুরুচিকর মন্তব‍্য। ধর্ষনের হুমকি পর্যন্ত আসে বিকৃত মস্তিষ্কদের থেকে। তবে এবারে যা হল তা দেখে সবারই চোখ কপালে উঠে গিয়েছে। এমনকি উরফি নিজেও হয়তো এমনটা আশা করেননি। সোশ‍্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও দ্রুত ভাইরাল হচ্ছে। প্রায় দিনের মতো এদিনও সেজে গুজে বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন উরফি। গায়ে নীলের উপরে ফুল ছাপ শাড়ি পরেছিলেন তিনি। তবে সে শাড়ি পরা আর না পরা প্রায় সমান। সঙ্গে ব‍্যাকলেস বিকিনি ব্লাউজ।

 

 

 

সুন্দরী উরফিকে দেখে কার্যত সেলফি তোলার হিড়িক পড়ে যায় বিমানবন্দরের কর্মী ও অন‍্যান‍্য যাত্রীদের মধ‍্যে। তবে ভিড়ের মধ‍্যে থেকে সবার নজর কাড়েন একজন মৌলবী। উরফির সঙ্গে ছবি তোলার জন‍্য সোজা তাঁর পাশে পৌঁছে যান তিনি। উরফিও দিব‍্যি পোজ দিয়ে সেলফি তোলেন মৌলবীর সঙ্গে। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনরা রসিকতা করার লোভ সামলাতে পারেননি। কেউ লিখেছেন, চাচা তো পুরো মুডে! আরো কয়েক জনের মতে, চাচা বেশ রঙিন মেজাজের মানুষ। অনেকে আবার ভিডিও দেখে বেশ ক্ষুব্ধ। এমন পোশাক পরা একটি মেয়ের সঙ্গে ছবি তুলতে লজ্জা করল না

মৌলবীর? ক্ষিপ্ত নেটনাগরিকদের একাংশ। উল্লেখ্য, এর আগে মুসলিম ধর্ম নিয়ে বিস্ফোরক মন্তব‍্য করেছিলেন উরফি। তিনি নিজে মুসলিম ধর্মালম্বী ঠিকই। কিন্তু যে নোংরা মন্তব‍্য, কটাক্ষ তিনি পান,  বেশির ভাগ আসে মুসলিম ধর্মাবলম্বীদের থেকে। উলফির কথায়, মুসলিম পুরুষরা চায় মহিলাদের দাবিয়ে রাখতে। তাই আমার প্রতি ও ওদের অত ঘৃনা। মুসলিম সম্প্রদায়ের সবমেয়েকে ওরা নিয়ন্ত্রণ করতে চায়।  আমি ইসলামের বিশ্বাস করি না। ওরা  যেভাবে চায়, সেভাবে আমি আচরণ করি না বলেই ওদের এত রাগ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com