শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন

কালিয়ায় কৃষক ও যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

খবরের আলো রিপোর্ট :

 

 

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও এক কৃষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার নড়াগাতি থানার কান্দুরী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় পাঁচজন আহত হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ছয়জনকে আটক করেছে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ওই গ্রামে দীর্ঘদিন ধরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো. অলিয়ার রহমান মোল্লা ও বর্তমান ইউপি সদস্য ইলিয়াছ মোল্লার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে অলিয়ার গ্রুপের সমর্থক কান্দুরী গ্রামের সাদেক মোল্লার ছেলে ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইমান আলী মোল্লা (৩৮) ও ফহম মোল্লার ছেলে রুকু মোল্লাসহ (৩৫) সাত-আটজন ৮ জন তাদের নিজস্ব জমির ধান কাটতে যান।

এ সময় ইলিয়াছ গ্রুপের শতাধিক লোক তাদের উপর অতর্কিতভাবে ঘিরে ফেলে এবং গুলিবর্ষণ করে। প্রতিপক্ষের ছোড়া গুলিতে ইমান আলী, একই গ্রামের আজিজুল মোল্লা (২৮), বিল্লাল মোল্লা (৩২), তিতু মোল্লা (৩৫), নান্নু মোল্লা (৪০) ও জসিম মোল্লা (৩৭) আহত হন। আহতদের মধ্যে ঘটনাস্থলেই ইমান আলী নিহত হন এবং রুকুকে কালিয়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সরফুদ্দিন বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ছয়জনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com