মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:০৪ অপরাহ্ন

নাটোরে ১৬ দফা দাবিতে আদিবাসীদের বিক্ষোভ মিছিল ও ঘেরাও কর্মসূচী পালন

সুজন কুমার, নাটোর থেকেঃ
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি, পৃথক মন্ত্রনালয় ও ভূমি কমিশন গঠনসহ ১৬ দফা দাবিতে নাটোরে বিক্ষোভ মিছিল, জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে জাতীয় আদিবাসী পরিষদ।
এ উপলক্ষে বুধবার সকাল ১১টায় সংগঠনটির নাটোর জেলা কমিটির আয়োজনে নাটোর শহরের কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে নেতাকর্মীরা অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকেন।
পরে সংগঠনটির জেলা কমিটির সাধারণ সম্পাদক কালিদাস রায় ১৬ দফা দাবি উত্থাপন করেন। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন নেতাকর্মীরা।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির জেলা কমিটির সভাপতি প্রদীপ লাকড়া, সাধারণ সম্পাদক মুন্ডা কালিদাস রায়, সাংগঠনিক সম্পাদক রঘুনাথ এক্কা, যুগ্ম সাধারণ সম্পাদক যাদু কুমার দাস, সদস্য শ্যামলাল তেলী, পরিতোষ চন্দ্র উরাও, শিবেন মাহাতো, কাজল বাগদী, সত্যেন্দ্রনাথ বাগদী, হেমন্ত পাহান সহ সংগঠনের জেলা ও উপজেলার সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com