শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৬:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়: আনুশকা

খবরের আলো  ডেস্ক :

 

 

ভারতের সবচেয়ে আলোচিত তারকা জুটিগুলোর মধ্যে আনুশকা শর্মা ও বর্তমান ক্রিকেট বিশ্বের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি অন্যতম। তাদের বিয়ের পর থেকেই আনুশকার মা হওয়া নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। তবে এই বলিউড তারকার মা হওয়া নিয়ে এতদিন ধরে যে জল্পনা-চর্চা হয়ে আসছে তার সবই মিথ্যা ও ভিত্তিহীন, এমনটাই জানালেন অনুশকা। বিরাট পত্নীর কথায়, “বিয়ে লুকানো যায়, গর্ভবতী হওয়া নয়।”

‘জিরো’র পর আর কোন ছবিতে এখনও সই করেননি অনুশকা, স্রেফ এই তথ্যের পর ভিত্তি করেই অনেকে বলতে শুরু করেন মিসেস কোহলি সন্তানসম্ভবা। ভারতীয় সংবাদ মাধ্যেমে একাধিক খবরও প্রকাশিত হয়। সোশ্যাল মিডিয়াতেও অনুশকার ছবি নিয়ে তর্ক-বিতর্কশুরু করেছেন নেটিজেনরা।

এই খবর ‘অর্থহীন’ এবং ‘হাস্যকর’, এমনই প্রতিক্রিয়া দিয়েছেন বিরাট পত্নী। কিছুটা বিরক্তি প্রকাশ করেই অনুশকা জানিয়েছেন, “এই গুজব একেবারে অপ্রয়োজনীয় এবং ভিত্তিহীন। এটা বোঝা দরকার, একজন তাঁর বিয়ে লুকাতে পারে, গর্ভবতী হওয়া নয়। আমি তো ভেবেই অবাক হই, এমন সব খবর কোথা থেকে আসে, কীভাবেই বা তৈরি হয়।”

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com