মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

রাব্বি গলায় ফাঁস দিয়েছে; তাড়াতাড়ি ঘরে যান: পরিবারকে বল‌লো প্রেমিকা

জনি আহমেদ, নিজস্ব প্রতিনিধি, চুয়াডাঙ্গা:
যার ভেত‌রে প্রেম নেই ভা‌লোবাস‌া নেই। সে মন কখনই মান‌বিক হ‌তে পা‌রে না। নব্বই দশ‌কেও প্রেম ভা‌লোবাসার যেমন সত‌্যতা ছিল তেমনী ছিল একটা মধুর পরি‌বেশও। কিন্তু বর্তমা‌নে
প্রেম ভা‌লোবাসা একটা মোহই প‌রিণত হ‌য়ে‌ছে। আর সে কার‌ণেই প্রেমের দুর্ঘটনা ঘট‌ছে অহরহ। ফ‌লে মোহমাখা প্রেমের ফাঁ‌দে পড়‌ছে কি‌শোর-‌কি‌শোরীসহ যুবক-যুবতীরাও। এরই অংশ হি‌সে‌বে প্রেমি‌কার সা‌থে মোবাইল‌ফো‌নে ভি‌ডিও ক‌লে কথা বলার সময় আত্মহত‌্যা ক‌রে‌ছেন ফজলে রাব্বি সোলাইমান (২৪) নামের এক ক‌লেজছাত্র।
বুধবার (২৫ মে) রাত ২টার  দিকে চুয়াডাঙ্গা সদর উপ‌জেলার বোয়ালমারী গ্রা‌মের নিজ ঘ‌রে এ ঘটনা ঘটে।
রাব্বি ওই গ্রামের টুলু মিয়ার ছেলে। ভাইদের মধ্যে সবার ছোট ছিলেন তি‌নি।
রা‌ব্বি চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। পাশাপাশি বেসরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্র সনো সেন্টারের এক্সরে বিভাগে চাকরী কর‌তেন ।
এ বিষ‌য়ে পরিবারের সদস্যরা জানায়, রাত ২টার দিকে অজ্ঞাত এক নারী আমাদের ফোন করে জানায় রাব্বি গলায় ফাঁস দিয়েছে, তাড়াতাড়ি তার ঘরে যান। সেসময় তাড়াতা‌ড়ি ক‌রে আমরা গিয়ে দেখি রা‌ব্বির ঘ‌রের দরজা বন্ধ। প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে ঘ‌রে ঢুকে রাব্বিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। পরে জানতে পারি, প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের কারণে ভিডিও কলে আত্মহত্যা করে রাব্বি।
এ‌দি‌কে, স্থানীয়রা জানি‌য়ে‌ছে, রাব্বি পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন এবং খুব ধার্মিক প্রকৃতির ছেলে ছিল। সপ্তাহে দুদিন রোজা রাখত। গতকা‌ল মঙ্গলবারও রোজা রেখেছিল রা‌ব্বি। কোনো মেয়ের সঙ্গে তার সম্পর্ক আছে কীনা আমরা আগে কখনো শুনিনি। ত‌বে তা‌দের ম‌ধ্যে এমন কী ঘট‌লো যে, তাঁ‌কে আত্মহত‌্যার পথ বে‌ছে নি‌তে হ‌লো।প্রেমিকার পক্ষ থে‌কে আত্মহত‌্যার কোন প্ররোচনা আ‌ছে কীনা প্রশাসন তা খতি‌য়ে দেখবে এমনটাই দা‌বি এলাকাবাসীর।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, প্রায় রাত ২টার সময় ফজলে রাব্বি নামে ওই যুববকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের ‌লোকজন। পরীক্ষা-নিরীক্ষার ক‌রে তাকে মৃত ঘোষণা করা হয়। ত‌বে হাসপাতালে আসার আগেই তাঁর মৃত্যু হয়ে‌ছে।
এ বিষ‌য়ে রা‌ব্বির প‌রিবা‌রের পক্ষ থে‌কে অপমৃত‌্যু মামলা হ‌য়ে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহ‌সিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com