মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

পরকীয়ার শাস্তি জুতোর মালা গলায় দিয়ে গ্রাম প্রদক্ষিণ করানো হল মহিলাকে! আটক ৩

সুজন চক্রবর্তী, আন্তর্জাতিক ডেস্কঃ 

 

 

 

প্রথমে সালিশি বৈঠক ডেকে আদিবাসী মহিলাকে চরিত্রহীন অপবাদ দেওয়া হয়। এরপর মাথা ন‍্যাড়া করে নগ্ন করে মারপিট। কিছুদিন আগে ভারতের পশ্চিমবঙ্গের আলিপুর দুয়ারের কুমার গ্রামের চ‍্যাঙমারির এই অমানবিক ঘটনায় চমকে উঠে ছিলেন অনেকে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে একই ছবি দেখা গেল পশ্চিমবঙ্গের মেদিনীপুরের ঘাটালে।

পরকীয়ার শাস্তি দিতে গলায় জুতোর মালা পরিয়ে গ্রাম ঘোরানো হল এক মহিলাকে। পরকীয়ার অপরাধে গলায় জুতোর মালা পরিয়ে হাটানো হল গৃহবধূকে। পিছনে লাঠি হাতে তাঁকে শাসন করছে একাধিক পুরুষ! এমনই এক ভিডিও ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার প্রতাপপুর গ্রামে।

 

জানা যায়, বছর দুয়েক আগে ওই মহিলা তার স্বামী ওছেলেকে ছেড়ে অন‍্যত্র চলে যান। তাঁর সঙ্গে সেই গ্রামের একটি যুবকের প্রণয়ের সম্পর্ক ছিল বলে খবর।

 

সম্প্রতি সেই যূবকের সঙ্গেই  তাঁর গ্রামের বাড়িতে ফিরেন ওই মহিলা। অভিযোগ, এই খবর পেয়েই স্বামীর বাড়ির সদস‍্যরা গিয়ে চড়াও হন ওই মহিলার ওপর। ওই মহিলাকে জোরপূর্বক বাইরে বের করে এনে শুরু হয় তাঁর বিচার। এর পর গলায় জুতোর মালা পরিয়ে গোটা গ্রাম ঘোরানো হয় মহিলাকে। আর তাঁর পিছু পিছু লাঠি হাতে দেখা যায় কয়েকজন মাথব্বরকে।

একটি মোবাইল ফোনের রেকর্ডিং থেকে ভিডিও ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। পুলিশ দ্রুত উপস্থিত হয়ে ওই মহিলাকে উদ্ধার করে। এমনকি একজনকে এই ঘটনায় অভিযুক্ত হিসেবে আটক করে নিয়ে আসে পুলিশ।

 

পুলিশ সূত্রে প্রকাশ, এই ঘটনায় যারা জড়িত তাদের সবাইকেই গ্রেফতার করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় ৩ জনকে আটক করেছে ঘাটাল থানার পুলিশ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com