বুধবার, ১৪ অক্টোবর ২০২০, ০১:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

ব্রাজিলে ব্যাংক লুটের ঘটনায় নিহত ১২

খবরের আলো  ডেস্ক :

 

 

ব্রাজিলের কর্তৃপক্ষ জানিয়েছে, দেশটির উত্তরপূর্বাঞ্চলে দুটি ব্যাংকে ডাকাতির চেষ্টার সময় পুলিশের সঙ্গে গুলি বিনিময়ের ঘটনায় ছয় ডাকাত ও তাদের হাতে জিম্মি থাকা এক শিশুসহ অন্তত ১২ জন নিহত হয়েছেন। কর্মকর্তারা জানিয়েছেন, শুক্রবার রাতে দেশটির উত্তরপূর্বাঞ্চলীয় প্রদেশ সিয়ারার মিলাগ্রেস শহরে ওই ঘটনা ঘটেছে। খবর আল-জাজিরার।

প্রদেশটির গভর্নরের একজন মুখপাত্র বার্তা সংস্থা রয়টার্সকে বলেছেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ছয়জন পুলিশ কর্মকর্তাসহ ১২ জন নিহত হয়েছেন।

মিলাগ্রেসের মেয়র লিয়েলসন লান্ডিন রেডিও ব্যান্ড নিউজকে বলেন, ডাকাতরা ওই শিশুসহ যে চারজনকে জিম্মি করেছিল তারা সবাই একই পরিবারের সদস্য ছিল। তিনি বলেন, ওই পরিবার  নিকটবর্তী একটি বিমানবন্দরে যাওয়ার সময় পালাতে থাকা ডাকাতরা তাদের তুলে নেয়।

লান্ডিন বলেন, অপরাধীরা জিম্মিদের হত্যা করে এবং পুলিশ অপরাধীদের হত্যা করে। ব্রাজিলের কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, ওই ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে এবং নিহত কিশোরের বয়স ছিল ১৪ বছর।

খবরে বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার রাত ২টা ৩০ মিনিটের দিকে দুই ব্যাংকে ডাকাতির চেষ্টা চালায় ডাকাতরা। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে উভয়পক্ষের মধ্যে ২০ মিনিটের মতো বন্দুকযুদ্ধ চলে।

সিয়ারায় নিরাপত্তাবিষয়ক সচিব আন্দ্রে কোস্টা বলেছেন, দুজন সন্দেহভাজন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। ডাকাতরা দুটি ব্যাংক থেকে কোনো অর্থ নিতে পারেনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com