বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

বদলগাছীতে মাদক ব্যবসায়ী- ধর্ষণ চেষ্টার আসামীসহ ১০জন আটক!

খালিদ হোসেন মিলু বদলগাছী (নওগাঁ)প্রতিনিধিঃ 

নওগাঁর বদলগাছী থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে একই দিন রাতে নিয়মিত ও ওয়ারেন্ট ভূক্ত আসামী সহ ১০ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। এর মধ্যে ১ কেজি গাঁজা সহ ১ জন ও ধর্ষনের চেষ্টার অভিযোগে ১ জন আসামী রয়েছে।
থানা পুলিশ সুত্রে জানা যায়, গত বুধবার দিবাগত রাতে বদলগাছী থানা পুলিশ কয়েক ভাগে বিভক্ত হয়ে উপজেলার বিভিন্ন স্থানে ঝটিকা অভিযান চালিয়ে ১০ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার প্রধানকুন্ডি গ্রামের মৃত শামসুল হকের ছেলে শামিম হোসেন (৩২),জগন্নাতপুর গ্রামের আক্কাস আলীর ছেলে সাগর হোসেন (২২), হলুদবিহার গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (২৪), ভেরেন্ডি গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে আব্দুল খালেক (৩৫), শ্রীরামপুর গ্রামের মৃত শমেজ উদ্দীনের ছেলে আব্দুল জলিল (৬০), পূর্ব খাদাইল গ্রামের মৃত মোনতাহার এর ছেলে বিপ্লব হোসেন (৪০), দরিয়াপুর গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে রাজু আহম্মেদ (৩৫) ও পাহাড়পুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রায়হান (২২)।
অপর দিকে থানা পুলিশ একই দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার চকজয়দেব গ্রামে মসজিদের পার্শে একটি রাস্তা থেকে ১ কেজি গাঁজা সহ ওই গ্রামের মৃত আফসার আলী মন্ডল এর ছেলে রাহেল মন্ডলকে গ্রেফতার করে এবং একটি ধর্ষনের চেষ্টার অভিযোগে মামলার আসামী চাকরাইল গ্রামের আবেদ আলীর ছেলে শফিকুল ইসলাম (২৮) কে বৃহস্প্রতিবার সকালে উপজেলা পরিষদ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃতদের থানা পুলিশ বৃহস্প্রতিবার জেল হাজতে প্রেরন করেছেন।
এবিষয়ে বদলগাছী থানায় সদ্য যোগদানকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানিয়েছে, ওয়ারেন্ট ভূক্ত ও নিয়মিত মামলার আসামীদের ধরতে অভিযান শুরু করেছি। এই অভিযান অব্যাহত থাকবে। আর খুব শিগ্রহ মাদকের উপর সারশী অভিযান পরিচালনা করা হবে। উপজেলায় মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতিতে এগিয়ে যাবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com