বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন

সাভারে তিতাসের বকেয়া গ্যাস বিল আদায়ে বিশেষ অভিযান

মোঃ মহিবুল আলম রানা, স্টাফ রিপোর্টারঃ
 
 
 
ঢাকার সাভারে তিতাস গ্যাসের বকেয়া বিল আদায়ে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।
সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ সায়েম এর নেতৃত্বে আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বনগাঁও ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় দিনব্যাপী  বকেয়া বিল আদায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
বকেয়া গ্যাস বিল আদায়ে বিশেষ অভিযানে সাভার তিতাস গ্যাস অফিসের কর্মকর্তারা চার পাঁচ জনের গ্রুপ হয়ে সর্ব মোট দশটি গ্রুপ বনগাঁও ইউনিয়ন এর কোটাপাড়া, দাসপাড়া ও বাজার সংলগ্ন এলাকাসহ বিভিন্ন পাড়া-মহল্লা এলাকায় অভিযান পরিচালনা করেন।
এ সময় বকেয়া বিল আদায়ে তিতাসের অভিযানে গ্রাহকের বিল বকেয়া থাকার কারণে এবং অনুমোদনের চেয়ে অতিরিক্ত চুলা ব্যবহার করার কারণে ১শো’ ২০ জন গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক আবু সাদাত মোহাম্মদ সায়েম বলেন, তিতাস গ্যাস এর গ্রাহকরা দীর্ঘদিন যাবৎ বকেয়া গ্যাস বিল পরিশোধ করছে না। এ ব্যাপারে গ্যাস বিল পরিশোধের জন্য বিভিন্ন এলাকায় মাইকিং ও করা হয়েছে। মাইকিং করা সত্ত্বেও বিল পরিশোধ না করার কারণে বকেয়া বিল আদায় বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এ সময় তিনি আরো বলেন, বনগাঁও ইউনিয়ন বকেয়া বিল আদায়ে বিশেষ অভিযানে বিল বকেয়া থাকা  সহ অনুমোদনের চেয়ে অতিরিক্ত চুলা ব্যবহার করার কারণে এক শো’ বিশ জন গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
এ সময় সাভার তিতাস গ্যাস অফিসের সহকারী উপ প্রকৌশলী আনিসুর রহমান সহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com