বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:২৭ অপরাহ্ন

নতুন গানেও সফলতা ‘বাদশার’

বর্তমান সময়ের জনপ্রিয় গায়ক বাদশা।

জাহিদুল ইসলাম পাপ্পুঃ
সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ পরিচিত নাম বাদশা।
তেমনি এবার ঈদের নতুন গানে দর্শকদের মাঝে ব্যাপক সারা পায় তিনি,নতুন গান(চলে যাবে যদি)  জনপ্রিয় শিল্পী নূর-নবীর গাওয়া, গানটিতে অভিনয় করেছেন বাদশা ও সাফা খান। গানটি এসেছে (Badsha Style) ইউটিউব চ্যানেলে।
বিষয়ে বাদশা বলেন, সুন্দর একটি গান উপহার দিয়ে দর্শকদের সারায় বেশ ভালো লাগছে গানটির কথা, সুর ও মিউজিক খুবই চমৎকার। একটি ভিন্ন স্বাদের গান। আশা করছি, এই গানটি দর্শকদের মন ছুঁয়ে যাবে।
তিনি একজন ইনফ্লুয়েন্সের ও ফ্যাশন ডিজাইনার। বর্তমানে টিকটকে তার অনুসারী লক্ষাধীক।  ইউটিউব তার একটি মিউজিক ভিডিও দেখা হয়েছে ৪ লক্ষ ১৮ হাজারেরও বেশি।
‘বাদশা’এর সফলতার পেছনের গল্পটা  জানতে চাইলে তিনি বলেন” আমার ছোটবেলা থেকেই বেশি মাথায় ঘুরতো অভিনয় করব, তখন থেকেই আসলে ইচ্ছা ছিল যে আমি অভিনয় নিয়ে কাজ করব। এরপর আমি এইচএসসি পরীক্ষা শেষ করে চায়না চলে যাই অভিনয়ের দিকে স্টাডি করতে। এরপর আমি চায়নাতে ওয়েব-সিরিজে  কাজ করতাম। কিন্তু নিজের দেশের আর কেউ চিনতো না। এরপর আমি বাংলাদেশ আসলাম ছুটিতে, তারপরই করোনার জন্য লকডাউন পড়ে গেল।
তারপর চিন্তা করলাম যে কোন প্লাটফর্মে কাজ করলে সবাই আমাকে চিনবে জানবে যেমন ইউটিউব, টিকটক ইত্যাদি  তারপরই টিকটক ও ইউটিউবে কাজ করা শুরু করলাম। মিউজিক ভিডিও, ডেইলি ভ্লগিং করলাম, মোটামোটি দর্শকদের ভালো সারা পেলাম, যা আমার জন্য বড় পাওয়া, তাই দর্শকদের  অনুপ্রেরণা উপলব্ধি করেই পথ চলছি। যেতে চাই আরো বহুদুর। একইসাথে বাদশা সকল নেটিজেনদের সমর্থন কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com