বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

খুনের হুমকি দিয়ে চিঠি সালমান ও বাবা সেলিম খানকে

সুজন চক্রবর্তী, আন্তর্জাতিক ডেস্কঃ 

 

 

বিপদ বাড়ছে সলমন খানের। প্রাণনাশের আশঙ্কার মাঝেই ভাইজান ও তাঁর বাবা সেলিম খানকে উদ্দেশ্য করে লেখা হুমকি চিঠি এসে আরো আতঙ্ক বাড়িয়ে তুলেছে। রবিবার ভারতের কলকাতার বান্দ্রার ব‍্যান্ডস্ট‍্যান্ডের রাস্তায় পাওয়া যায় হুমকির চিঠি। এই চিঠিতে সলমন ও সেলিম খানকে কড়া হুমকি দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে প্রকাশ, চিঠিটি প্রথমে খুঁজে পান সেলিম খানের একজন নিরাপত্তারক্ষী।

 

প্রতিদিন সকালে সমুদ্রের ধারের রাস্তায় হাঁটতে বেরোন সলমনের বাবা। সঙ্গে অবশ‍্যই থাকে তাঁর নিরাপত্তারক্ষীরা। একটি বিশেষ জায়গা রয়েছে যেখানে তিনি প্রতিদিন বিশ্রাম নেন। সেই বেঞ্চের পাশেই চিঠিটি পড়েছিল বলে খবর। নিরাপত্তারক্ষী চিঠিটি পেয়ে সেলিমের হাতে দেন। তাতে লেখা ছিল, মুসেওয়ালার মতো হাল হবে। সঙ্গে সঙ্গে বান্দ্রা পুলিশকে খবর দেওয়া হয়। ব‍্যান্ডস্ট‍্যান্ড এলাকার সিসিটিভি ফুটেজগুলো খতিয়ে দেখা হচ্ছে। অজ্ঞাত পরিচয় ব‍্যক্তির অভিযোগ দায়ের করেছে বান্দ্রা পুলিশ।

 

 

উল্লেখ্য, গত ২৯ মে পাঞ্জাবে হত‍্যা করা হয় জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালাকে। গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় তাঁর শরীর। সেই হত‍্যার দায় নিজের বাঁধে নিয়েছেন কুখ্যাত গ‍্যাং স্টার লরেন্স বিষ্ণোই। তিনিই হুমকি দিয়েছিলেন সলমনকে মারার। ২০১৮ সালে তিনি হুমকি দিয়েছিলেন, যোধপুরে সলমনকে হত‍্যা করবেন তিনি। তাঁর ডানহাত সম্পাত নেহরা অভিনেতার বাড়ির আশেপাশে রেকি ও করেছিলেন। কিন্তু শেষমেষ পুলিশের হাতে ধরা পড়েন তিনি। সম্প্রতি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানে  দিল্লি পুলিশের স্পেশ‍্যাল সেল লরেন্স বিষ্ণোই গ‍্যাংকে আটক করেছিল।

 

 

 

আদালতে তোলার সময়ে সংবাদ মাধ‍্যমে তিনি বলেছিলেন, আমরা করব যখন জেনেই যাবেন। সলমন খানকে যোধপুরেই মারব। এরা জেনে যাবেন। এখনো তো আমি কিছু করিইনি। বিনা কারণে আটক করছে। এরপরেই বাড়ানো হয়েছে সলমনের নিরাপত্তা। কিন্তু এই হুমকি চিঠি ভয় আরো বাড়িয়ে দিয়েছে বলিউডের।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com