বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন

কুবির আবাসিক হলে নতুন শিক্ষক নিয়োগ

কুবি প্রতিনিধি, আবু শামা:
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কাজী নজরুল ইসলাম হল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল ও নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের নতুন শিক্ষক  নিয়োগ দেয়া হয়েছে।
সোমবার (৬ জুন) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোঃ আমিরুল হক চৌধুরী এর স্বাক্ষরিত পৃথক ৪টি অফিসে আদেশ থেকে বিষয়টি জানা যায়।
অফিস আদেশে অনুযায়ী, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক ফাহাদ জিয়া এবং গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক অর্ণব বিশ্বাসকে কাজী নজরুল ইসলাম হলের, আইন বিভাগের সহকারী অধ্যাপক মু. আলী মুর্শেদ কাজেম এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ সজিব রহমানকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনলজি বিভাগের প্রভাষক মোঃ মাকসুদুর রহমানকে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের এবং ফার্মেসী বিভাগের প্রভাষক সাদিয়া জাহান এবং ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক সংগীতা বসাককে নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের হাউজ টিউটর পদে নিয়োগ প্রদান করা হয়েছে।
এছাড়া, কাজী নজরুল ইসলাম হলের  শিক্ষক  ও ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এনামুল হক এবং শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের হাউজ টিউটর ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মহিবুল্লাহ এর মেয়াদ চলতি বছরের ১৬ সেপ্টেম্বর পর্যন্ত বর্ধিত করা হয়েছে।
প্রসঙ্গত, নতুন নিয়োগ প্রাপ্ত নতুন শিক্ষকরা  তাঁদের যোগদানের তারিখ থেকে ০২ (দুই) বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com