সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন

স্বরূপকাঠিতে সোহেলের বাড়িতে শোকের মাতম, লাশের অপেক্ষায় স্বজনরা

মোঃ সবুজ হাওলাদার, স্বরূপকাঠি প্রতিনিধিঃ

 

 

 

চট্রগ্রামের সীতাকুন্ডুতে আগুনে পুড়ে নিহত স্বরূপকাঠির সোহেলের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম । কবর খুড়ে লাশের অপেক্ষা রয়েছেন এলাকাবাসী। এজেআর কোরিয়ার কোম্পানীর গাড়ী চালক মো. সোহেল মিয়া সীতাকুন্ডুর কন্টেইনার ডিপোতে সংঘটিত অগ্নিকান্ডে নিহত হন শনিবার । নিহত সোহেল আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সঙ্গীতকাঠি গ্রামেরআবুল কালামের একমাত্র কর্মক্ষম পুত্র। তার বাবা, মা, স্ত্রী সহ নাবালক তিনটি কন্যা সন্তান রয়েছে। এরমধ্যে রুকাইয়া নামের ৭মাস বয়সী একটি বাচ্ছা রয়েছে। চট্রগ্রাম থেকে সোহেলের লাশ গ্রামের বাড়িতে আনা হচ্ছে খবর পেয়ে শত শত শোকাতর মানুষ তাদের বাড়ি ভিড় করেন।

 

 

 

সোহেলের চাচাতো ভাই শফিকুল ইসলাম জানান এজেআর কোরিয়ার কোম্পানীর গাড়ীর চালক হিসেবে সে কাজ করার কারনে কন্টেইনার ডিপো এলাকায় ওই সময় অবস্থান করছিলেন। কখন কিভাবে নিহত হয়েছে তা তারা বিস্তারিত জানতে পারেন নি।

 

 

 

 

তাদের ক‘জন আত্মীয় চট্রগ্রাম থেকে সোহেলের লাশ নিয়ে রবিবার ভোর রাতে রওয়ানা দিয়েছেন। বাড়িতে লাশ পৌঁছানোর পরে সোমবার রাতেই দাফন সম্পন্ন করার কথা রয়েছে। ওই গ্রামের ইউপি সদস্যা আছিয়া বেগম বলেন পরিবারের একমাত্র কর্মক্ষম সোহেলের বৃদ্ধ বাবা মা এবং বিধবা স্ত্রীর সাথে তিনটি নাবালক সন্তানের ভবিষ্যত এখন অন্ধকার হয়ে পড়েছে। তিনি ওই পরিবারটির জন্য সকলের সুদৃস্টি রাখার অনুরোধ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com