বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

বিয়ে করেও ফের সম্পর্কে রণবীর- দীপিকা, নেটমাধ‍্যমে ঘনিষ্ঠ ছবি

রণবীর কাপুর ও দিপিকা পাডুকোন।

 

 

 

সুজন চক্রবর্তী, আন্তর্জাতিক ডেস্কঃ

 

 

কথায় আছে পুরনো চাল ভাতে বাড়ে, বিচ্ছেদের প্রায় ১০ বছর পরও’ মিস গহেরাইয়ার’ স্মৃতিতে এখনও স্থির চিত্রের মতো বাঁধা পড়ে আছে পুরনো প্রেমিক রণবীর কপূর। তার কথা মনে করেই ‘পদ্মাবতী’পোস্ট করছেন ফেলে আসা দিনের কিছু ছবি। ২০০৭ এ দীপিকা- রণবীরের প্রেমের শুরু। প্রথম দিকে মুখে কুলুপ আটঁলেও এই গুঞ্জন বেশিদিন চাপা থাকেনি বি- টাউনে। প্রেমিক যুগলের পোস্ট তখন মাতিয়ে রেখে ছিল নেট দুনিয়া। এত তাড়াতাড়ি যে ছন্দপতন হবে, তা দুজনের কেউই হয়তো আন্দাজ করতে পারিনি।

 

 

২০১১ এ একটি ম‍্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, কেন রণবীরের সম্পর্ক ভাঙতে হয়েছিল কিভাবে রণবীর কপূর তাঁর সঙ্গে প্রতারণা করেছিলেন সেদিন দীপিকা বলেছিলেন, আমার কাছে শারীরিক সম্পর্ক মানে তা শুধু শরীর কেন্দ্রিক নয়, সেখানে ও আবেগ থাকে। সম্পর্কে থাকাকালীন কখনওই আমি কাউকে ঠকাতে পারব না। কিন্তু আমার সঙ্গে যদি এই ঘটনা ঘটে সেখানে আমার কি করার আছে। এর থেকে আনন্দ করে একা থাকাই ভাল। দীপিকার কথায় তার সঙ্গে রণবীর এই ঘটনা একাধিক বার ঘটিয়েছেন। প্রথমে ভেবে ছিলেন হয়তো সম্পর্কে কোনও দূরত্ব তৈরি হওয়ায় এমনটা মনে হচ্ছে কিন্তু পরে বুঝতে পারেন এটাই রণবীরের স্বভাব। এরপর এই সম্পর্ক ধরে রাখার আর কোনও চেষ্টাই করেননি দীপিকা। এত বছরে আরব সাগরের জল অনেক দূর গড়িয়েছে।

 

 

 

রণবীর কপূর ও সম্প্রতি মালাবদল করেছেন আলিয়ার সঙ্গে।এই দুইয়ে দুইয়ে চারের মধ‍্যেই আবার x= প্রেমের উস্কানি। যে ছবির শ‍্যুটিং চলাকালীন চিড় ধরেছিল দীপিকা – রণবীরের সম্পর্কে সেই তামাশার কিছু ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবিতে রণবীর কপূরের নাম বেদ আর দীপিকার নাম ছিল তারা। ছবিতে তাদের রসায়ন মন ছুঁয়েছিল ভক্তদের। সেই ছবিতে যেমন দুজনের ঘনিষ্ঠ মুহূর্ত আছে, তেমনই রণবীরের অভিনয় করা অসাধারণ মুহুর্ত ও রয়েছে। ওই পোস্ট পুরনো প্রেমের আগুন কি ঘি ঢালবে? অনেকেই মনেই এখন এই প্রশ্ন। কেউ কেউ ইতিমধ্যেই আবার খুঁজে পাচ্ছেন পরকীয়ার নতুন প্লট।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com