সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে মন্তব‍্যের জের, দিল্লি সহ চার রাজ‍্যে হামলার হুমকি আল – কায়দার

 

 

 

 

সুজন চক্রবর্তী, আন্তর্জাতিক ডেস্কঃ 

 

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে কুমন্তব‍্যের জেরে এবার ভারতের রাজধানী দিল্লি সহ চার রাজ‍্যে আত্মঘাতী হামলার হুমকি আল- কায়দার। চিঠি দিয়ে তাদের এই হামলার কথা জানিয়েছে জঙ্গি সংগঠনটি।

 

ভারতের দিল্লি ছাড়াও তাদের তালিকায় রয়েছে গুজরাট, উত্তরপ্রদেশ ও মুম্বই। একে পয়গম্বর হযরত মুহাম্মদ (সাঃ) এর সম্মান রক্ষার্থে লড়াই বলে চিঠিতে উল্লেখ  করে লেখা হয়েছে, যারা আমাদের মহানবীকে অপমান করে তাদের আমরা শেষ করে দেব। তাদের উড়িয়ে দিতে আমাদের বা আমাদের সন্তানদের দেহের সঙ্গে বিস্ফোরক বেঁধে দেব। দিল্লি, মুম্বই,গুজরাট এবং উত্তরপ্রদেশে গেরুয়া সন্ত্রাসবাদীরা তাদের শেষের জন‍্য অপেক্ষা করুক।

 

 

হযরত মুহাম্মদ ( সাঃ) কে নিয়ে বিজেপি নেতা- নেত্রীর মন্তব‍্য নিয়ে অস্বস্তিতে পড়েছে ভারত। এই মন্তব‍্যের প্রতিবাদে আরবদেশগুলি যেভাবে সুর চড়া করেছে তাতে বেশ বিপাকে মোদি সরকার। ইতিমধ্যে মুসলিম বিশ্বের অনেক দেশে ভারতের পণ্য বর্জন শুরু করেছে।

এর আগে বিতর্কিত মন্তব‍্যের জন‍্য নূপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালকে বিজেপি শাস্তি দিলেও বিতর্ক থামেনি। প্রকাশ‍্যে ক্ষমা না চাইলে কুয়েত ভারতকে বয়কটের রাস্তা হাঁটার হুমকি দিয়েছে। এই পরিস্থিতিতে আল- কায়দার হুমকি নতুন করে মোদি সরকারকে কপালে চিন্তার ভাঁজ ফেলল।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com