সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

বন্ধুর খোঁজে কক্সবাজার গিয়ে ধর্ষণের শিকার হয়ে আত্মহত্যার ঘটনায় গ্রেফতার-২

মোঃ মিজানুর রহমান স্বাধীন:

 

 

বন্ধুর খোঁজে কক্সবাজার গিয়ে ধর্ষণের শিকার, সিএমপি’র বায়েজিদ বোস্তামির বাসায় ফিরে আত্মহত্যা, স্বল্পতম সময়ে সিআইডি অভিযানে ধর্ষক গ্রেফতার।

উল্লেখ্য, বন্ধুর সাথে দেখা করতে চট্টগ্রাম থেকে এক বান্ধবীকে নিয়ে কক্সবাজার যেয়ে দেখা করতে ব্যর্থ হয়ে টমটম চালক কর্তৃক ধর্ষণের শিকার হয় ডাঃ মাজহারুল হক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সামিহা আফরিন মৌ (১৫) পিতা- মোঃ নুরে আলম। গত ০৩ জুন ২০২২ তারিখ ভোর আনুমানিক ভোর রাত ৪টা হতে সকাল ৭টা ২১ মিনিটের মধ্যে সিএমপি’র বায়েজিদ বোস্তামি থানাধীন বায়েজিদ নগর, ড্রিমল্যান্ড আবাসিক এলাকায় নিজ বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো উক্ত শিক্ষার্থীর ঝুলন্ত লাশ পাওয়া যায়।

 

বন্ধুর খোঁজে কক্সবাজার গিয়ে ধর্ষণের শিকার ও বাসায় এসে সুইসাইড নোট লিখে আত্মহত্যার ঘটনাটি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় বেশ গুরুত্বের সাথে সংবাদটি প্রচারিত হয়। উক্ত ঘটনা সংঘঠিত হওয়ার পর সিআইডি ছায়া তদন্ত শুরু করে।

 

 

 

সিআইডির বিশেষ পুলিশ সুপার, মুক্তা ধর পিপিএম (বার) এর সার্বিক তত্তাবধানে ও নির্দেশনায় ঘটনাস্থল ও বিভিন্ন উৎস হতে প্রয়োজনীয় তথ্য সরেজমিনে সংগ্রহ করা হয়।

পরবর্তীতে সংগৃহীত বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ঘটনার সাথে রুবেল (১৯), জিসানুল ইসলাম (২০) এর সংশ্লিষ্টতা পাওয়া যায়।

 

 

এলআইসি’র একটি চৌকস টীম অভিযান পরিচালনা করে আসামী- রুবেল (১৯) পিতা- জহির আহাম্মদ, মাতা- আনোয়ারা বেগম, সাং- সাবরাং কোয়াং ছড়ি পাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজারকে এবং দ্বিতীয় আসামী- জিসানুল ইসলাম (২০) পিতা- মহিউদ্দিন, মাতা- নার্গিস আরা, সাং- পাগলির বিল( ভিলিজারপাড়া), থানা- চকোরিয়া, জেলা- কক্সবাজারকে ঢাকার পার্শ্ববর্তী এলাকা হতে গ্রেফতার করতে সমর্থ হয়।

জানা যায়, সামিহা আফরিন মৌ (১৫) এর বন্ধু জিসান সিএমপি’র বায়েজিদ বোস্তামি থানা এলাকায় অবস্থান করে ফুলকলি মিষ্টির কারখানায় কাজ করতো। ভিক্টিম সামিহা আফরিন মৌ (১৫) এর সাথে ফেসবুকে পরিচয়ের সুবাদে ১ বছর যাবৎ তাদের বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে জিসানুল ইসলাম আরো বেশি বেতনে কক্সবাজারে চাকরি পাওয়ায় সে বায়েজিদ বোস্তামি এলাকা হতে নতুন কর্মস্থলে চলে যায়। তাদের সাথে মোবাইলে নিয়মিত যোগাযোগের এক পর্যায়ে বন্ধু জিসানুল এর আমন্ত্রনে ইং ৩১/০৫/২০২২ তারিখ ভিক্টিম সামিহা আফরিন মৌ (১৫) তার বান্ধবী মাহমুদা মুক্তা (১৫)কে সাথে নিয়ে কক্সবাজার যায়। সেখানে যেয়ে মৌ তার বন্ধু জিসানুলের সাথে যোগাযোগ করলে সে ব্যস্ত আছে বিধায় দেখা করতে পারবে না বলে জানায়।

 

পরবর্তীতে জিসান তার তিনজন বন্ধুকে মৌ এর কাছে পাঠিয়ে দেখা করতে অস্বীকৃতির কথা জানায় এবং তাদেরকে চট্টগ্রাম ফিরে যাওয়ার জন্য বলে। তখন মানসিকভাবে বিদ্ধস্ত মৌ (১৫) ও তার বান্ধবী মুক্তা (১৫) একটি টমটম নিয়ে বাসস্ট্যান্ডে যায় চট্টগ্রামে ফিরে যাওয়ার জন্য। টমটম চালক রুবেল (১৯) মৌয়ের কাছে থেকে ঘটনা জানার পর মৌকে আশ্বস্ত করে যে, জিসান তার পূর্ব পরিচিত। তাকে সময় দিলে সে যেভাবেই হোক জিসানের সাথে মৌয়ের সাক্ষাতের ব্যবস্থা করে দিবে। টমটম চালক রুবেলের কথায় আশ্বস্ত হয়ে মৌ সরলমনে তা বিশ্বাস করে। রুবেল মৌয়ের বান্ধবী মুক্তাকে তখন একটি চট্টগ্রামগামী বাসে তুলে দেয়। রুবেল জিসানকে খুঁজে বের করার অভিনয় করে মৌকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরাফেরা করে কালক্ষেপণ করে। জিসানকে খবর দেয়া হয়েছে এবং সে রাতের বেলা এসে জিসানের পরিচিত ৬ নং ঘাটের পার্শ্ববর্তী “হোটেল আলামিন” এ এসে মৌয়ের সাথে দেখা করবে মর্মে মিথ্যা তথ্য প্রদান করে উক্ত হোটেলে রুম নিয়ে দেয়। রাতের বেলা জিসান এসেছে মর্মে রুবেল হোটেলের রুমের দরজা খোলার জন্য মৌকে বললে সে দরজা খুলে। তখন রুবেল উক্ত হোটেল রুমে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে কৌশলে পালিয়ে যায়।

 

 

ফলে মৌ নিরুপায় হয়ে ইং ০১/০৬/২০২২ তারিখ রাতে চট্টগ্রামস্থ বায়েজিদ বোস্তামি থানাধীন তাদের বাসায় ফিরে আসে। মানসিকভাবে বিপর্যস্ত মৌ রাগে, দুঃখে, ক্ষোভে, অভিমানে ইং ০৩ জুন ২০২২ তারিখ ভোর আনুমানিক ভোর রাত ৪টা হতে সকাল ৭টা ২১ মিনিটের মধ্যে সকলের অগোচরে সুইসাইড নোট লিখে নিজ বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

 

 

 

উক্ত হত্যার ঘটনার বিষয়ে ভিকটিম সামিহা আফরিন মৌ (১৫) এর বোন সালমা আক্তার সাথী (২৫) কর্তৃক জিসানুল ইসলাম (২০) ও টমটম চালক রুবেল (১৯) এর বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে সিএমপি’র বায়েজিদ বোস্তামি থানার মামলা নং- ০৪/২২১, তারিখ- ০৪/০৬/২০২২ ইং ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী/২০০৩ এর ৯(১)/৯-ক রুজু করা হয়।

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com