মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:১০ পূর্বাহ্ন

দেশবাসীর কাছে দোয়া চাইলেন ঐশী

খবরের আলো  ডেস্ক :

 

 

আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই গ্র্যান্ড ফিনালে। ৩০ সুন্দরীকে নিয়ে হবে এই আয়োজন। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। আর প্রথম বাংলাদেশি হিসেবে গ্র্যান্ড ফিনালের মঞ্চে উঠবেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

শনিবার চীনের সানাই শহরে বসছে মিস ওয়ার্ল্ড-এর গ্র্যান্ড ফিনালে। বিশ্ব সুন্দরী লড়াইয়ের মঞ্চে উঠার আগে দেশবাসীর কাছে দুয়া চাইলেন তিনি।

শুক্রবার রাতে একটি ভিডিও বার্তায় ঐশী বলেন, ‘আসসালামু আলাইকুম বাংলাদেশ। সন্ধ্যা ৭টায় শুরু হবে গ্র্যান্ড ফিনালে। বাংলাদেশ সময় বিকাল ৫টা। আপনারা বেশি বেশি আমার জন্য দোয়া করবেন। যেহেতু ভোটিংয়ের সুযোগ আছে, আপনারা সবাই ভোট দেবেন। আপনাদের ভোট আমাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করছি।’

দেশবাসীর কাছে দোয়া চাইলেন ঐশী

চীন সাগর পারে ঐশী। ছবি: ফেসবুক

এই প্রতিযোগিতার ফাইনাল মঞ্চে প্রথম কোনো বাংলাদেশির পা রাখা নিয়ে ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে নানা আলোচনা। অনেকেই জান্নাতুল ফেরদৌস ঐশীকে নিয়ে বেশ আশাবাদী। অনেকে তার ছবি শেয়ার করে জানাচ্ছেন শুভকামনা।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ অংশের অনুমোদিত আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ইত্তেফাককে বলেন, বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের মঞ্চে লাল-সবুজের পতাকার প্রতিনিধিত্ব করবেন ঐশী। এটা আমাদের জন্য বেশ গর্বের।

গত বছর বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন জেসিয়া ইসলাম। সেবার সেরা ৪০-এ জায়গা করে নিয়েছিলেন তিনি। কিন্তু হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে ছিটকে যান। তবে সবাইকে চমকে দিয়ে ঐশী জায়গা করে নেন সেরা ৩০-এ।

দেশবাসীর কাছে দোয়া চাইলেন ঐশী

ঐশী। ছবি: ফেসবুক

উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন ঐশী। অন্তর শোবিজের আয়োজনে সেদিন সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে তাকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়। এরপর তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com