বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

সংবাদযোদ্ধা ফজলে এলাহীকে গ্রেফতার ও নোমানীকে হামলার নিন্দা অনলাইন প্রেস ইউনিটির

নিজস্ব প্রতিনিধিঃ

 

 

 

সংবাদযোদ্ধা ফজলে এলাহীকে গ্রেফতার ও নোমানীকে হামলার নিন্দা জানিয়েছে অনলাইন প্রেস ইউনিটি। ৮ জুন প্রেরিত বিবৃতিতে অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, কার্যকরী চেয়ারম্যান গাজী একরামুল হক লিটন, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান আইয়ুব রানা, এম লোকমান হোসাঈন, যুগ্ম মহাসচিব শিবলী শফিক প্রমুখ ডিজিটাল নিরাপত্তা আইন সংস্কার, রাঙ্গামাটির সংবাদযোদ্ধা ফজলে এলাহীকে নিঃশর্ত মুক্তির দেয়ার পাশাপাশি বরিশালের সংবাদযোদ্ধা মামুনুর রশীদ নোমানীর উপর হামলাকারীদেরকে অনতিবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন।

 

 

এ সময় নেতৃবৃন্দ বলেন, আগামী ৭ কর্ম দিবসের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা না হলে, সাগর-রুনীসহ নিহত সকল সংবাদযোদ্ধার ঘাতকদের বিচার দ্রুত গতিশীল না হলে, সংবাদযোদ্ধা ফজলে এলাহীকে মুক্তি না দিলে এবং নোমানীর উপর হামলাকারীদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনে যাবে অনলাইন প্রেস ইউনিটি।

 

উল্লেখ্য, ২০০৯ সাল থেকে নীতি-আদর্শ-সততার সংবাদযোদ্ধাদেরকে ঐক্যবদ্ধ করে এগিয়ে চলা অনলাইন প্রেস ইউনিটির শাখা সকল জেলা-উপজেলায় সক্রিয় করার লক্ষ্যে সারাদেশে সদস্য সংগ্রহ কর্মসূচি অব্যহত রাখতে ০১৭৫৫৬৮১৩৭ নম্বরে এসএমএস করে সদস্য হওয়ার আহবান জানিয়েছেন সংবাদযোদ্ধা ও অনলাইন এক্ট্রিভিটিস্টদের প্রতি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com