বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

রাজধানীতে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ

কাজী ওবায়দুর রহমান:

 

 

আজ রাজধানীতে বিক্ষোভ মিছিল শেষে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ মিছিল ও সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটুক্তির বিরুদ্ধে গর্জে ওঠেন আওয়ামী বক্তারা।

ঢাকা উত্তর মহানগর আওয়ামীলীগ আয়োজিত এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ উপলক্ষ্যে রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে বিশাল বিশাল মিছিল বিভিন্ন স্লোগান দিয়ে রাজধানীতে সমবেত হতে থাকেন।

অনুরূপভাবে পল্লবী ও রূপনগর থানা আওয়ামীলীগের একটি বিশাল মিছিল সামনে থেকে নেতৃত্ব দেন ঢাকা ১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্। এ বিশাল মিছিল থেকে এমপি ইলিয়াস উদ্দিন মোল্লাহর বজ্রকণ্ঠের স্লোগানে প্রকম্পিত হতে থাকে আকাশ বাতাস।

বেলা দেড়টার পর থেকে তেজগাঁও সাতরাস্তা মোড় হয়ে হোটেল সোনারগাঁওয়ের সামনে নেতা-কর্মীরা মিছিল সহকারে জমায়েত হতে শুরু করেন। সোনারগাঁও হোটেলসংলগ্ন প্রান্তে ট্রাকের অস্থায়ী মঞ্চে বক্তব্য দেন কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এ বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

সবশেষে সম্মলিত বিক্ষোভ মিছিল তেজগাঁও সাতরাস্তা মোড় থেকে শুরু হয়ে সোনারগাঁও হোটেলের সামনে দিয়ে পান্থপথ হয়ে ধানমন্ডির-৩২ নম্বরে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com