বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ চৌহালীতে দাওয়াতে ডেকে নিয়ে ২ ভাইকে পিটিয়ে হত্যা

খবরের আলো :

 

 

মিঠুন বসাক, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের চৌহালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ভাইকে দাওয়াত দিয়ে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

নিহতরা হলেন- উপজেলার প‚র্বকোদালিয়া দক্ষিণপাড়া মহল­ায় আন্তাজ আলীর ছেলে পশু চিকিৎসক কাউছার হোসেন (২৩) ও তার বড়ভাই মিল্টন হোসেন (৩২)।

এ ঘটনার সঙ্গে জড়িত খাষপুখুরিয়া ইউপির সংরক্ষিত সদস্য শিরিন সুলতানাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে ঢাকায় নেয়ার পথে কাউসারের মৃত্যু হয়। আর শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে মিল্টন মারা যান।

এর আগে শুক্রবার বিকালে চৌহালীর খাষপুখুরিয়া ইউপি সদস্যের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের চাচা মাও. জয়নাল আবেদীন জানান, দীর্ঘদিন থেকে আন্তাজ আলীর সঙ্গে মহিলা মেম্বার শিরিন সুলতানার স্বামী রফিকুল ইসলাম বকুলের জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

শুক্রবার বিকালে বাড়িতে দাওয়াতের কথা বলে পশু চিকিৎসক কাউছারকে ডেকে নিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে তারা।

খরব পেয়ে বড়ভাই মিল্টন এগিয়ে গেলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়। ঢাকায় নেয়ার পথে রাতেই কাউসারের মৃত্যু হয়। আর মিল্টন শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে মারা যান। এছাড়া আরও ৩ জন আহত হয়েছেন।

চৌহালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় নিহতের মা আয়তুননেছা বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রাতেই আসামি সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা শিরিন সুলতানাকে আটক করা হয়েছে। অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com