মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:১১ অপরাহ্ন

জাজিরায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর থেকে মোঃ মনির হোসেন:
শরীয়তপুরের জাজিরা উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম মালত (৪২) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার ৭ জুন রাত ১০টায় জাজিরার খোশাল শিকদার কান্দি এলাকায় বাড়ি ফেরার পথে তার ওপর হামলা চালায় একদল সন্ত্রাসী । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।
খোশাল শিকদার কান্দির হাজী কিনাই মালতের ছেলে সাইফুল। তিনি সেনেরচর বিএম মোজাম্মেল হক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক। জাজিরা উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও শরীয়তপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। তার স্ত্রী ও দুই কন্যা  সন্তান রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাতে জাজিরা বাজার থেকে বাড়ি ফেরার পথে সেতু দিয়ে আসার সময় পথের মধ্যে তার ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।
বড় ভাই শামছুল হক মালত অভিযোগ করে বলেন, স্থানীয় রাজনীতিতে বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করেছে।
তিনি আরও বলেন,‌ ‘আমার ভাই মারা যাওয়ার আগে হামলাকারী কয়েকজনের নাম বলে গেছে। তার সঙ্গে থাকা হিরো শেখও হত্যাকাণ্ডে জড়িতদের নাম জানেন।’
হিরো শেখ বলেন, ‘আমরা জাজিরা বাজার থেকে সাইফুল মালতের বাড়ির দিকে যাচ্ছিলাম। পথের মধ্যে হামলাকারীরা আমাদেরকে আক্রমণ করে। এ সময় আমি পালিয়ে চলে যাই। কিন্তু সাইফুলকে তারা কুপিয়ে জখম করে।
জাজিরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান হাওলাদার বলেন, ‘ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় এনে কঠোর বিচার করা হোক।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সুজন ফকির (২৫) নামে একজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com