বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন

বর- কনের সাজে রাহুল ও রুকমা, চুপিসাড়ে বিয়েটা সেরেই ফেললেন জনপ্রিয় জুটি

সুজন চক্রবর্তী, আন্তর্জাতিক ডেস্কঃ

 

 

 

লাল টুকটুকে বেনরসিতে সেজেছেন রুকমা। মাথায় মুকুট, হাতে জোড়ের কাপড়, পাশে বর বেসে বসে আছেন রাহুল। দুজনের মুখেই মিষ্টি হাসি। ছবির ক‍্যাপশনে আবার লেখা ” নব দম্পতি”। তাহলে কি চুপিসাড়ে বিয়েটা সেরেই ফেললেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি রাহুল বন্দ‍্যোপাধ‍্যায় এবং রুকমা রায় এই প্রশ্নেই সরগরম নেটদুনিয়া। দেশের মাটি ধারাবাহিক থেকেই হিট রাহুল  ও রুকমা জুটি।

 

 

 

ধারাবাহিকের মূখ‍্য চরিত্র না হওয়া সত্ত্বে ও তুমুল জনপ্রিয়তা পেয়ে ছিলেন। সেই জনপ্রিয়তায় আজও ভাটা পড়েনি। অনস্ক্রিনের এই রসায়ন কি অফস্ক্রিনেও প্রভাব ফেলেছে? এ প্রশ্নের মুখোমুখি বারবার হতে হয়েছে দুই তারকাকে। কখন ও উত্তর দিয়েছেন, কখনও আবার সুকৌশলে মুচকি হেসে এড়িয়ে গিয়েছেন। দিন সাতেক আগেই রুকমাকে চুমু খাওয়ার ছবি পোস্ট করেন রাহুল। ক‍্যাপশনে আবার লেখেন, এই এওটা ভালোবাসি। এমন স্বীকারোক্তির পরে স্বাভাবিকভাবেই শুভেচ্ছার বন‍্যা বয়ে যায়। প্রশ্ন ওঠে তাহলে কি এইভাবেই নিজেদের সম্পর্কের  কথা প্রকাশ‍্যে আনলেন রাহুল? সে প্রশ্নের উত্তর মেলেনি। এর মধ‍্যেই আবার দুজনের বিয়ের ছবি প্রকাশ‍্য এসেছে।

 

 

 

 

রাহুল – রুকমার বিয়ের ছবি দেখেই চমকে গিয়েছেন অনুরাগীমহল। কেউ নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন, কেউ আবার অবাক হয়েছেন। তবে বিয়ের এ সাজ বাস্তব নয় সিরিয়ালের জন‍্যই। ” লালকুঠি” ধারাবাহিকে বিক্রম ও অনামিকার চরিত্রে অভিনয় করছেন রাহুল  ও রুকমা। তারই শুটিংয়ের দৃশ্য এভাবে পোস্ট করেছেন রাহুল। মে মাস থেকে শুরু হওয়া এই সিরিয়ালে প্রধান জুটি হিসেবেই  দেখা যাচ্ছে জনপ্রিয় জুটিকে।

 

 

 

 

দুই পরিবারের গল্প ( লালকুঠি)। আছে রহস্য ও। অনামিকা( রুকমা) বিদেশ থেকে জুয়েলারি ডিজাইন শিখে কলকাতায় আসে। এখানে এসে দেখা হয় বিক্রমের ( রাহুল ) সঙ্গে। ঘটনাচক্রে বিক্রমের পরিবারের আমন্ত্রণে অনামিকা তাদের কোম্পানিতে যোগ দেয়। বস হিসেবে বিক্রম বেশ কড়া, তাই কাজের জায়গায় বিক্রম এবং অনামিকার সম্পর্ক খুব মসৃণ নয়। তবে ঘটনাচক্রেই সাত পাকে বাঁধা পড়েছে দুই চরিত্র।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com