বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

ভারতে মহানবী (সা:) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

শরীয়তপুর প্রতিনিধি:
ভারতের বিজেপির মূখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে শরীয়তপুরে উলামা পরিষদ ও সর্বস্তরের তাওহিদী জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৯ জুন) বেলা ১১ টার দিকে শরীয়তপুর শহরের পালং উত্তর বাজার জামে মসজিদের সামনের থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, শরীয়তপুর উলামা পরিষদের সভাপতি মাও. আবু বকর, সাধারন সম্পাদক মাও. মইনুদ্দীন কাসেমী, সহ-সভাপতি মাও. শাব্বির আহমেদ উসমানী, উপদেষ্টা মাও. শহীদুল্লাহ খান, সহ-সভাপতি মুফতী তোফায়েল কাসেমী প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, “মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল যে মন্তব্য করেছে তা ন্যক্কারজনক। বাংলাদেশের সরকার’কে অবশ্যই ভারতের রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে। এছাড়া ভারতের ক্ষমতাশীন দলের নেতারা প্রত্যক্ষ ও উদ্দেশ্য প্রনোদিতভাবে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে কটুক্তি করেছে, এরজন্য ভারত সরকারকে অবশ্যই প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।”

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com