সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন

আদমদীঘিতে প্রবাসির স্ত্রীকে ধর্ষণের চেষ্টা দুইজনের বিরুদ্ধে মামলা

এরশাদ আলী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

 

 

বগুড়ার আদমদীঘিতে শামিম (৩০) নামের এক লম্পট বাড়িতে একা পেয়ে এক প্রবাসির স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করেছে। শামিম আদমদীঘির ডহরপুর গ্রামের মহির উদ্দিনের বিবাহিত ছেলে। গত ৭ জুন মঙ্গলবার সকাল ৯টায় আদমদীঘির ডহরপুর পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গত ৮ জুন বুধবার রাতে আদমদীঘি থানায় ভিকটিম নিজেই বাদি হয়ে শামিম ও তার ভাই শফিকুল ইসলামকে আসামী করে এই মামলা দায়ের করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামী গ্রেফতার হয়নি।

 

 

 

মামলা ও স্থানীয় সুত্রে জানাযায়, আদমদীঘির ডহরপুর গ্রামের এক ব্যক্তি তার স্ত্রী ও এক সন্তান রেখে প্রায় ৩ বছর আগে চাকুরি সুবাদে সৌদি আরবে যান। এদিকে স্বামী প্রবাসে থাকার সুযোগে একই গ্রামের শামিম ওই প্রবাসির স্ত্রীকে উত্যক্ত ও নানা ভাবে কু-প্রস্তাব দিত। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় শামিম ভয়ভীতি প্রদর্শন করতো।

 

গত ৭ জুন মঙ্গলবার সকালে গৃহবধু তার বাড়িতে একা সাংসারিক কাজ করার সময় শামিম টিনের বেড়ার প্রাচীর টপকিয়ে বাড়িতে প্রবেশ করে প্রবাসির স্ত্রীকে পিছন থেকে ঝাপটে ধরে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টা করে।

এ সময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে লম্পট শামিম পালায়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন আসামী গ্রেফতার তৎপরতা চলছে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com