বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

সৈয়দপুর দিনাজপুর মহাসড়কে ড্রাম ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু, ট্রাকে আগুন

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের চম্পাতলি বাজারে  ড্রাম ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ভ্যান চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। অপর এক নারী যাত্রী গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
নিহতরা হলেন ভ্যান চালক সনু মিয়া (৫০) এবং যাত্রী আমিন শাহ্ (৪৭)। নিহত আমিন শাহ্ উপজেলার ফতেজংপুর গ্রামের মন্টু শাহ্ পাড়ার মৃত আফতাব উদ্দিনের ছেলে ও সনু মিয়া একই উপজেলার নশরতপুর গ্রামের কলেজমোড় এলাকার হাড়িপাড়ার বাসিন্দা।
বৃহস্পতিবার (৯ মে) বিকাল ৫ টায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার চম্পাতলী বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত আমিন শাহের স্ত্রী আমিনা আক্তার মেরিকে গুরত্বর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা।
স্থানীয়রা জানায়, বাড়ি থেকে বের হয়ে ব্যাটারী চালিত চার্জার ভ্যানযোগে রাণীরবন্দর বাজারের উদ্দেশ্যে বের হয়ে চম্পাতলী বাজারের সামনে এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা বালু ভর্তি একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ভ্যানটিকে সজোড়ে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থালে তাদের মর্মান্তিক মৃত্যু হয়।
জানা যায়, ড্রাম ট্রাকটি নীলফামারীর সৈয়দপুর উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও ব্যবসায়ী মোস্তফা ফিরোজের (ভিপি)। দূর্ঘটনার পর উত্তেজিত জনতা ড্রাম ট্রাকটি আটক করে আগুন লাগিয়ে দেয়। ট্রাকটির আনুমানিক বাজার মুল্য প্রায় ৭০- ৮০ লক্ষ টাকা।
দিনাজপুর দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এন এম মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ফায়ার সার্ভিস দল খবর পেয়ে আগুন নেভাতে গেলে জনগণ তা প্রতিরোধ করে। পরে পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। এর আগে প্রায় ঘন্টাব্যাপী মহাসড়ক যান চলাচল বন্ধ করে দেয় স্থানীয় লোকজন। এতে ভোগান্তিতে পড়ে এপথে যাতায়াতকারী যানবাহন যাত্রীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com