বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:০৬ পূর্বাহ্ন

একই ছবিতে এবার আভিনয় করবেন মিঠুন, জ‍্যাকি, সানি,সঞ্জয়

 

আন্তর্জাতিক ডেস্কঃ

 

এবার বড় পর্দায় মিঠুন চক্রবর্তী, জ‍্যাকি শ্রফ, সানি দেওল, সঞ্জয় দত্ত একই ছবিতে অভিনয় করেন, তাহলে তো বোপ রে বাপ বলতেই হয়। তার উপর ছবির নাম বাপ! ব‍্যাপারটা একটু খোলাসা করে বলা যাক। বলিউডে জোর খবর এই চার মহাতারকা এবার একসঙ্গে অভিনয় করতে চলছেন। ছবির পরিচালক বিবেক চৌহান। ছবিটি প্রযোজনা করছে জি স্টুডিও এবং আহমেদ খান।

সূত্রে প্রকাশ, একবারেই হতে চলেছে মারকাটারি ছবি। পরিচালক মূলত অ‍্যাকশনের কথা মাথায় রেখেই বলিউডের এই চার মূর্তিকে ছবিতে অভিনয় করতে রাজি করিয়েছেন। আশির দশকে এই চার অভিনেতারা বড়পর্দায় অ‍্যাকশনের  ঝড় তুলেছিলেন। সেই ঝড়কেই ফের পর্দায় ফিরিয়ে  আনতে চলছেন পরিচালক।

এর আগে এই চার অভিনেতাকে এক সিনেমায় একসঙ্গে দেখা না গেলেও, আলাদা আলাদা  তাঁরা জুটি বেঁধেছেন। যেমন ‘যোদ্ধা’ ছবিতে সঞ্জয় দত্ত  ও সানি দেওল, জ‍্যাকি ও সঞ্জয় ‘ খল নায়ক’ ছবিতে। সানি ও জ‍্যাকিকে দেখা গিয়েছিল ‘ বর্ডার ‘ ও ‘ ত্রিবেদ’ ছবিতে। একসঙ্গে ছবি করেছেন সানি ও মিঠুন ও। খবর অনুযায়ী, ছবির কনসেস্ট শুনে নাকি একবারেই রাজি হয়ে যান এই চার মহাতারকা।

বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, চলিত মাসেই শুরু হবে এই ছবির শুটিং। শোনা যাচ্ছে, এই ছবির অ‍্যাকশনের জন‍্য নাকি বিদেশ থেকে আনা হচ্ছে অ‍্যাকশন ডিরেক্টরকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com