বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে বন্যার পানিতে নিখোঁজ কৃষক ও রাজমিস্ত্রীর লাশ উদ্ধার : এখনো নিখোঁজ ১

খবরের আলো :
আমিরুল ইসলাম , শেরপুর জেলা প্রতিনিধি :
শেরপুরের ঝিনাইগাতীতে বন্যার পানিতে নিখোঁজের ১৫ ঘন্টা পর কৃষক ও রাজমিস্ত্রির লাশ উদ্ধার করা হলেও আতিক(১৩) নামের এক কিশোর নিখোঁজ রয়েছে । (১৮ জুন) শনিবার সকালে পৃথক স্থান থেকে এ দুইজনের লাশ উদ্ধার করা হয়।
নিহতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে রাজমিস্ত্রি আবুল কালাম (৩৩)।
স্থানীয় ইউপি সদস্য রকিব বাদশা জানান, শুক্রবার বিকাল পাঁচটার দিকে বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী অসাবধানতায় বন্যার পানিতে পড়ে ভেসে যান। পরে আজ শনিবার সকাল ছয়টার দিকে ওই এলাকার শেষ প্রান্তে পানিতে লাশ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা।
ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, বিকাল সাড়ে পাঁচটার দিকে বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে নিখোঁজ হন। পরে আজ শনিবার সকাল ছয়টার দিকে বাগেরভিটা এলাকার বিলের পানিতে লাশ ভাসতে দেখে উদ্ধার করে আত্মীয়-স্বজনরা।
এর আগে গতকাল শুক্রবার দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে গতকাল বিকেল থেকেই অভিযান পরিচালনা করেন, ফায়ার সার্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা। তবে রাত আটটা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের পাওয়া না যাওয়ায় উদ্ধার কাজ স্থগিত করা হয়।
ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তিদ্বয়ের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ কিশোর আতিকের সন্ধান অব্যাহত আছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com