সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

হরিণাকুন্ডুতে বিষপানে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

খবরের আলো :
হরিণাকুণ্ডু ( ঝিনাইদহ) প্রতিনিধিঃ
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মরিয়ম খাতুন (৩৮) নামে এক অন্তঃসত্ত্বা মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।  রোববার রাতে তিনি বিষপান করেন। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্বজনদের অভিযোগ, জোর করে ওই নারীর স্বামী তার মুখে বিষ ঢেলে দিয়েছে ।
মরিয়ম খাতুন উপজেলার মান্দিয়া গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী ও শহরতলির দিগনগর এলাকার ইজ্জত আলীর মেয়ে।
মরিয়ম খাতুনের ছেলে জিহাদ জানান, রোববার রাত দেড়টার দিকে মায়ের চিৎকারে সে ঘরে গিয়ে দেখে তার বাবা জোর করে তার মায়ের মুখে পানি ঢালছে। তার দাবি, মাকে তার বাবা বিষ দিয়ে মেরে ফেলেছে। এর আগে তুচ্ছ ঘটনায় বাবা-মায়ের মধ্যে ঝগড়া বিবাদ হতো বলেও জানায় জিহাদ।
ওই গ্রামের ইউপি সদস্য মাসুদ আলী জানান, ওই নারী অন্তঃসত্ত্বা ছিল। তার স্বামী গর্ভের সন্তানকে নষ্ট করতে প্রায়ই তাকে চাপ দিতেন। এ নিয়ে তাদের মধ্যে কলহের সৃষ্টি হতো বলেও শুনেছি।
হরিণাকুণ্ডু থানার ওসি সাইফুল ইসলাম বলেন, এ ব্যাপারে ওই নারীর স্বজনদের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com