বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:০১ অপরাহ্ন

ইবিতে আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ 

খবরের আলো :
ইবি প্রতিনিধি :
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু আন্তঃবিভাগ এবং আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতা ২০২০ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হিসেবে আইন বিভাগ এবং রানার্সআপ হিসেবে যৌথভাবে ‘আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগ’ এবং ‘বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইন্জিনিয়ারিং’ বিভাগকে পুরষ্কার প্রদান করা হয় এবং আন্তঃহল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে পুরষ্কার গ্রহণ করে শেখ রাসেল হল।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল। এসময়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।
আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলাধুলার মানদন্ড আন্তর্জাতিক মানসম্পন্ন। আমাদের বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ এবং সেখানে বোটা থেকে বিজয়ের ফুলটাকে ছিঁড়ে আনার যে মনমানসিকতা, সামর্থ্য তা আমাদের বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড় শিক্ষার্থীদের মাঝে আছে।
তিনি আরো বলেন, শুধু পঠন-পাঠন নয় এর সাথে “কেজো” বা করে খাওয়ার যে ব্যাপারটা তা আমরা সংযুক্ত করতে চাই।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, আইন বিভাগের অধ্যাপক ড. মোঃ শাহজাহান মন্ডল, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক সাহিদা আখতার প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com