সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতুতে ১ জুলাই সর্বোচ্চ ৩ কোটি ১৬ লাখ টাকা টোল আদায় ‘নওগাঁয় গরুর নাম পদ্মা -সেতু “কোরবানির পশুর হাট কাঁপাবে পদ্মা -সেতু “ শিক্ষককে আটক রেখে খোঁজা হচ্ছিল জুতার মালা আওয়ামী লীগ নেতা মুকুল বোস আর নেই ঈদুল আযহা কে সামনে রেখে রাজশাহীর চৌবাড়িয়ায় জমেছে জমজমাট পশুর হাট  গাজীপুরে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন, নারী সংসদ রুমানা আলী টুসি ৬ বছর পর জবি ছাত্রদলের কমিটি ঘোষণা  নালিতাবাড়ী শহরে অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি শেরপুরে বন্যা দুর্গত এলাকায় স্বাচিপ এর ফ্রী মেডিকেল ক্যাম্প ও ত্রাণ বিতরণ পদ্মা সেতু আর্থ-সামাজিক উন্নয়নে অসামান্য অবদান রাখবে ……….লায়ন মোঃ গনি মিয়া বাবুল

প্রেমের টানে সুদূর মেক্সিকো থেকে ছুটে এলেন প্রেমিকা ভারতে। আগামী জুলাই মাসে করবেন বিয়ে

খবরের আলো :

আন্তর্জাতিক ডেস্কঃসুজন চক্রবর্তীঃ

লকডাউনে গোটা দুনিয়া প্রায় স্তব্ধ হয়ে গেলেও তাঁদের মনকে বেঁধে রাখা যায়নি। দুজনের প্রেম ঘনিষ্ঠ হতেই ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ায় তাঁর প্রেমিকের নিকট ছুটে এসেছেন মেক্সিকোর প্রেমিকা লেসনি। আগামী জুলাই মাসেই বিয়ে করেন তাঁরা। মেক্সিকোর লেসলি দেলগাডোর সঙ্গে ভারতের হাওড়ার বাসিন্দা অরিজিৎ ভট্রাচার্যের আলাপ হয়েছিল নেটমাধ‍্যমে। সে সময় করোনার সংক্রমণে রাশ টানতে চলছে লকডাউনের বিধি নিষেধ। গোটা বিশ্ব প্রায় থমকে গিয়েছিল। তবে তর তর করে এগিয়ে ছিল অরিজিৎ এবং লেসনির প্রেম।

বালির দূর্গাপুর সাহেব বাগান এলাকা বাসিন্দা অরিজিৎ ভট্টাচার্য জানান, করোনার সময় লকডাউন শুরু হলে বাড়ি থেকেই কাজকর্ম করতাম। কাজের পাশাপাশি সময় কাটতে ইন্টারনেটই ছিল ভরসা। সেখান থেকেই লেসনির সঙ্গে আলাপ আলোচনা। রসিকতা করে  তিনি বলেন, করোনা না এলে তো আমাদের আলান ও হত না।

সেই আলাপ গভীর সম্পর্কে পরিনত হতে সময় লাগেনি। তবে আন্তর্জাতিক উড়ান বন্ধ থাকায় অরিজিৎ সঙ্গে লেসনির সাক্ষাৎ ও অসম্ভম ছিল। সেই বিধি নিষেধ ওঠে যেতেই সুদূর মেক্সিকো থেকে  ভারতের হাওড়ার উড়ে এসেছেন লেসলি। অরিজিৎ জানান, পরিবারের সঙ্গে কথাবার্তা বলে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি আমরা। আগামী ১৯ জুন আমাদের রেজিস্ট্রি করে বিয়ে হয়েছে। রেজিস্ট্রার করে বিয়ের পর সামাজিক অনুষ্ঠানও করতে চান যুগল । আগামী ৫ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন দুজনে। তাঁদের এই সিদ্ধান্তে আনন্দিত অরিজিতের বাবা বিনায়ক ভট্টাচার্য। অবসরপ্রাপ্ত ব‍্যাংককর্মী বিনায়ক বলেন। লেসলিন অত্যন্ত ভাল মেয়ে। সবাইকে আপন করে নিয়েছে।

আমাদের  সঙ্গে ভাল ভাবে কথা বলার জন‍্য বাংলা এবং ইংরেজি ও শিখছে। আর লেসনির সঙ্গে কথা বলার জন‍্য স্প‍্যানিশ ভাষা শিখেছে অরিজিৎ অক্টোবর মাস পর্যন্ত  হাওড়ায় থাকবেন  অরিজিৎ এবং লেসলিন এরপর মেক্সিকোয় যাবেন তাঁরা। সেখানে সামাজিক অনুষ্ঠানে আরও একবার বিয়ে হবে তাঁদের। লেসনি বলেন, আমাদের বিয়ে নিয়ে খুবই উত্তেজিত লাগছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com