শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৬:০৯ অপরাহ্ন

অাম্বানি কন্যার বিয়েতে হাজির হিলারি ক্লিনটন

খবরের আলো  ডেস্ক :

 

 

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশার বিয়ে আগামী ১২ ডিসেম্বর। রাজস্থানের উদয়পুরের লেক সিটি-তে আয়োজন করা হয়েছে ইশার বিয়ের প্রি-ওয়েডিং পার্টি। শনিবার থেকে শুরু হয়েছে সেই সেলিব্রেশন। সেখানে একে হাজির হচ্ছেন অতিথিরা।  তবে এই তালিকায় সবথেকে বড় চমক সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন। শনিবার সশরীরে হাজির হয়েছেন তিনি। ভারতীয় পোশাকে অাম্বনি দম্পতির সঙ্গে ছবিও তুলেছেন।

এছাড়াও এসেছেন ক্যাটরিনা কাইফ, আমির খান, করন জোহর, বরুন ধাওয়ানের মত তারকারা। রয়েছেন বচ্চন পরিবারের সদস্যরাও। সস্ত্রীক পৌঁছেছেন অনিল কাপুর। খুশি, জাহ্নবীকে নিয়ে পৌঁছেছেন বনি কাপুরও। সূত্রের খবর, উদয়পুরের পার্টিতে থাকবেন অরিজিত্‍ সিং থেকে এ আর রহমান। পার্টিতে বিশেষ পারফরম্যান্স থাকছে প্রিয়াঙ্কা চোপড়ার। জয়পুর থেকে উদয়পুরের পার্টিতে আমন্ত্রিত অতিথিদের পৌঁছে দিতে আয়োজন করা হয়েছে বিশেষ বিমানের। এজন্য জয়পুর বিমানবন্দরে ৫০ টি বিশেষ চার্টার বিমানের ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যে পৌঁছেছেন মণীশ মালহোত্রা, করণ জোহর।

শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ঈশা। এর আগে ৮ ও ৯ ডিসেম্বর দুই পরিবার মেতে উঠেছে প্রি-ওয়েডিং সেরিমনিতে। এর আগে শুক্রবার ‘অন্ন-সেবা’ হিসেবে ৫১০০ মানুষকে খাওয়ানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com