মঙ্গলবার ১৪ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১
শিরোনাম: জাবি ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের নেপথ্যে ৩১০ কোটি টাকার টেন্ডার       ৫২ বছর পর রাজা পেতে যাচ্ছে ডেনমার্ক        পর্দায় ফিরছেন সিমলা        নৌকায় পার হচ্ছে মাহির ট্রাক        কক্সবাজারে কল্যাণ পার্টির নির্বাচনী অফিসে আগুন        এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ মঙ্গলবার       মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       
নৌকায় পার হচ্ছে মাহির ট্রাক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১ জানুয়ারি, ২০২৪, ৫:২৮ পিএম |

আর মাত্র কয়েকদিন পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এতে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।


রাজশাহীর গোদাগাড়ী-তানোর উপজেলার সব বাড়িতে বাড়িতে গিয়ে প্রতিদিন ভোটারদের কাছে ট্রাক মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন। ছুটে বেড়াচ্ছেন সবার দ্বারে দ্বারে।


নির্বাচনে জয়ী হলে সব সময় সাধারণ মানুষের পাশে থাকার পাশাপাশি এলাকার বিভিন্ন উন্নয়নের কথাও বলছেন মাহি। শুধু তাই নয়, জয় পেলে নির্বাচনী এলাকার নারীদেরকে স্বাবলম্বী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতিও দিয়েছেন এই নায়িকা।


মাহি তার নির্বাচনী প্রচারণায় ভোটাদের বাড়ি গেলে তাকে খুব সানন্দেই গ্রহণ করছেন সাধারণ মানুষ। তারা বলছেন চিত্রনায়িকার কথা শুনে অনেকেই তাকে ভোট দেবেন বলেও জানান। মুহূর্তেই এসব ঘটনার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।


সোমবার (১ জানুয়ারি) বছরের প্রথমদিনেও স্বামী রাকিব সরকারকে নিয়ে নির্বাচনী প্রচারণায় বেরিয়েছেন মাহি। আর সেই সময়ের দুটি ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন এই চিত্রনায়িকা। ক্যাপশনে লিখেছেন, বছরের প্রথমদিন নৌকায় করে ট্রাক পার হয়ে যাচ্ছে।


ওই ছবিতে দেখা যাচ্ছে, নৌকায় চড়ে নদী পার হচ্ছেন মাহি। সঙ্গে রয়েছেন নায়িকার স্বামী রাকিব সরকার। মাহির হাতে রয়েছে, তার নির্বাচনের প্রতীক ‘ট্রাক’।


দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। কিন্তু দলীয় মনোনয়নবঞ্চিত হয়ে তিনি রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। তবে ১ শতাংশ ভোটারের স্বাক্ষরের গরমিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিলের পর প্রার্থিতা ফিরে পান তিনি।


রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি (শারমিন আক্তার নিপা)। তার প্রতীক ট্রাক। আর নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী। তিনি টানা ৩ বার ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত হন।


রাজশাহী-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ১০ প্রার্থী। আওয়ামী লীগের ওমর ফারুক চৌধুরী ও স্বতন্ত্র মাহিয়া মাহি (শারমিন আক্তার নিপা) এ ছাড়াও রয়েছেন স্বতন্ত্র মো. গোলাম রাব্বানী (কাঁচি প্রতীক) এবং স্বতন্ত্র মো. আখতারুজ্জামান (ঈগল প্রতীক) জাতীয় পার্টির শামসুদ্দিন (লাঙ্গল প্রতীক), ন্যাশনাল পিপলস পার্টির নুরুন্নেসা (আম প্রতীক), তৃণমূল বিএনপির জামাল খান (সোনালী আঁশ প্রতীক), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের বশির আহমেদ (ছড়ি প্রতীক), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) আল সামাদ (টেলিভিশন প্রতীক), বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) সামসুজ্জোহা বাবু (নোঙর প্রতীক)।








সর্বশেষ সংবাদ
বিএনপিকে মদদ দেবে বিদেশি কেউ, এমন পরিস্থিতি নেই: ওবায়দুল কাদের
ডিমলায় নবম শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার ! আটক-২
মাগুরায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে সহায়তা বিতরণ করলেন সাকিব আল হাসান
বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ
পুলিশ সুপার (এসপি)পদোন্নতি পেলেন আদর্শবান পুলিশ অফিসার আশ্রাফুজ্জামান
মহেশপুরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জাবি ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের নেপথ্যে ৩১০ কোটি টাকার টেন্ডার
৫২ বছর পর রাজা পেতে যাচ্ছে ডেনমার্ক
বছরের শুরতেই নজর কাড়লেন সোহানা সাবা
মহম্মদপুরে দুই ভাইকে গলা কেটে হত্যা, আটক ২
স্বপ্ন ছিল প্রাইমারি স্কুলের শিক্ষক হওয়া : প্রধানমন্ত্রী
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
দৈনিক খবরের আলো'র অনলাইনে প্রকাশিত সকল সংবাদ, ফিচার, মতামত তথা সকল সংবাদ সংক্রান্ত বিষয়ে একমাত্র সহকারী সম্পাদক আজিজুর রহমান টুটুলকেই দায়ী করা যাবে।
প্রধান উপদেষ্টা ড.শ্রী বিরেন শিকদার এমপি।
প্রধান সম্পাদক আমিরুজ্জামান(আমির) 01711-856437
সহকারী সম্পাদক আজিজুর রহমান টুটুল ( 01919-012515)
হেড অব নিউজ সজীব আকবর (01713-176059)

সম্পাদক কর্তৃক বাণিজ্যিক কার্যালয় ১৫২/১৬, রোড নং ৯/৩, ব্লক বি, সেকশন-১২,পল্লবী,মিরপুর, ঢাকা-১২১৬
ফোন-০২-৫৫০৭১৮৩৮ ই-মেইল [email protected], Web: dailykhaboreralo.com
Developed By: i2soft