বুধবার ১৫ মে ২০২৪ ১ জ্যৈষ্ঠ ১৪৩১
শিরোনাম: জাবি ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের নেপথ্যে ৩১০ কোটি টাকার টেন্ডার       ৫২ বছর পর রাজা পেতে যাচ্ছে ডেনমার্ক        পর্দায় ফিরছেন সিমলা        নৌকায় পার হচ্ছে মাহির ট্রাক        কক্সবাজারে কল্যাণ পার্টির নির্বাচনী অফিসে আগুন        এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ মঙ্গলবার       মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       
নড়িয়ার রাজনগরে নৌকার প্রার্থী শামীমকে বিজয়ী করতে সভা অনুষ্ঠিত
শরীয়তপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৭:৪৩ পিএম |

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপিকে পুনরায় বিজয়ী করার লক্ষে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে করেছেন দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা। বুধবার সন্ধ্যায় (২৭ ডিসেম্বর) বিকালে দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। এরআগে স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মীরা ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে গণসংযোগ করেন।


পরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মীর মালতের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক স্বপন দেওয়ানের স্বপন দেওয়ানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য রাফিক উল্যাহ মুন্সী, রাজনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আলেম মাদবর, সাবেক চেয়ারম্যান সুলতান মাহমুদ মাদবর, যুবলীগের সভাপতি আনোয়ার মীরমালত, সাধারণ সম্পাদক এইচএম সোবহান, যুবলীগ নেতা মাসুদ রাড়ী, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ দপ্তর সম্পাদক মনির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আবুল হাওলাদার, আরিফ মাদবর,  উপজেলা ছাত্রলীগ নেতা উজ্জ্বল চৌকিদার, নাঈম নকীব, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান নকীব, সাধারণ সম্পাদক আল-ইসলাম প্রমূখ।

 এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন বলেন, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি দ্বিতীয়বারের মতো নৌকার প্রার্থী হওয়ায় নড়িয়া-সখিপুরে আনন্দের জোয়ার বইছে। নড়িয়া-সখিপুরের আওয়ামী লীগ, সহযোগী সংগঠন এবং জনপ্রতিনিধিরা তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ। নড়িয়া ও সখিপুরের উন্নয়নে গত পাঁচ বছরে যে উন্নয়ন করেছেন, তা বিগত ৪০ বছরে কেউ করতে পারে নাই। নড়িয়া-সখিপুরের মানুষ ৭ জানুয়ারি তারিখের অপেক্ষায় মুখিয়ে আছে। এই জনপদের মানুষ জননেতা এনামুল হক শামীমকে ভোট দিয়ে আবারও এমপি হিসেবে নির্বাচিত করতে মুখিয়ে আছে। আর জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন। আর জননেতা এনামুল হক শামীম বিপুল ভোটে বিজয়ী হয়ে এবার পূর্ণমন্ত্রী হবেন বলে আমরা বিশ্বাস করি।


আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য আক্তারুজ্জামান জুয়েল বলেন, শামীম ভাইয়ের প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনার কারণেই এখর পাঁচ বছরে নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন করেছে। তার কারণে নড়িয়ায় এখন আর পদ্মার ভাঙন নেই, বেড়িবাঁধ হয়েছে। নড়িয়া ও সখিপুর সব দিক থেকে এগিয়ে যাচ্ছে। স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। নড়িয়া- শান্তির জনপদে রুপ নিয়েছে। তাকে আবারও নৌকার প্রার্থী করায় জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।


আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য রাফিক উল্যাহ মুন্সী বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে শরীয়তপুর-২ আসনে জননেতা এনামুল হক শামীমের নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হয়েছে। ব্যাপক উন্নয়নের কারনেই কৃতজ্ঞতা স্বরুপ এই জনপদের মানুষ নৌকায় ভোট দিয়ে তাকে ভোট বিপ্লবের মাধ্যমে  নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিবে। আর তাহলে জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন। জননেতা এনামুল হক শামীমও আরও বড় দায়িত্ব পাবেন বলে আমরা বিশ্বাস করি।








সর্বশেষ সংবাদ
বিএনপিকে মদদ দেবে বিদেশি কেউ, এমন পরিস্থিতি নেই: ওবায়দুল কাদের
ডিমলায় নবম শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার ! আটক-২
মাগুরায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে সহায়তা বিতরণ করলেন সাকিব আল হাসান
বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণা, থানায় অভিযোগ
পুলিশ সুপার (এসপি)পদোন্নতি পেলেন আদর্শবান পুলিশ অফিসার আশ্রাফুজ্জামান
মহেশপুরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জাবি ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের নেপথ্যে ৩১০ কোটি টাকার টেন্ডার
৫২ বছর পর রাজা পেতে যাচ্ছে ডেনমার্ক
বছরের শুরতেই নজর কাড়লেন সোহানা সাবা
মহম্মদপুরে দুই ভাইকে গলা কেটে হত্যা, আটক ২
স্বপ্ন ছিল প্রাইমারি স্কুলের শিক্ষক হওয়া : প্রধানমন্ত্রী
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
দৈনিক খবরের আলো'র অনলাইনে প্রকাশিত সকল সংবাদ, ফিচার, মতামত তথা সকল সংবাদ সংক্রান্ত বিষয়ে একমাত্র সহকারী সম্পাদক আজিজুর রহমান টুটুলকেই দায়ী করা যাবে।
প্রধান উপদেষ্টা ড.শ্রী বিরেন শিকদার এমপি।
প্রধান সম্পাদক আমিরুজ্জামান(আমির) 01711-856437
সহকারী সম্পাদক আজিজুর রহমান টুটুল ( 01919-012515)
হেড অব নিউজ সজীব আকবর (01713-176059)

সম্পাদক কর্তৃক বাণিজ্যিক কার্যালয় ১৫২/১৬, রোড নং ৯/৩, ব্লক বি, সেকশন-১২,পল্লবী,মিরপুর, ঢাকা-১২১৬
ফোন-০২-৫৫০৭১৮৩৮ ই-মেইল [email protected], Web: dailykhaboreralo.com
Developed By: i2soft